প্রকাশঃ Tue, Feb 4, 2020 7:09 PM
আপডেটঃ Wed, Mar 25, 2020 3:37 AM


নাসার মারণাস্ত্র নিয়ে করোনাভাইরাস শেষ করতে চীন যাচ্ছেন রাখি!

অনলাইন ডেস্ক

নাসার মারণাস্ত্র নিয়ে করোনাভাইরাস শেষ করতে চীন যাচ্ছেন রাখি!

তিনি বিতর্কের রানী, যে কোনও বিষয়ে তার মুখ খোলা মানে সমালোচনার ঝড়। সম্প্রতি করোনাভাইরাস নিয়ে মন্তব্য করেছেন। বলছি রাখি সাওয়ান্তের কথা। তিনি নাকি নাসার মারণাস্ত্র নিয়ে এই ভাইরাস খতম করতে চীনে যাচ্ছেন। করোনাভাইরাস হত্যা করে তবেই দেশে ফিরবেন বলে বিস্ফোরক দাবি করেন রাখি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনাভাইরাসকে খতম করতে চীনে উড়ে যাচ্ছেন তিনি। করোনাভাইরাসকে শেষ না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

এরপরই নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে রাখি বলেন, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তার জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনাভাইরাসকে শেষ করে তিনি দেশে ফিরতে পারবেন বলে মন্তব্য করেন। এসবের সঙ্গে রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মারণাস্ত্র তিনি নিয়ে এসেছেন। নাসার সেই মারণাস্ত্র দিয়েই চীনের করোনা ভাইরাসকে শেষ করা হবে বলে দাবি করেন রাখি।

এই মন্তবব্যের নতুন করে বিতর্কে পড়েছেন রাখি। অনেকেই প্রতিবাদ করে জানিয়েছেন, এরকম কৌতুক না করলেও তিনি পারতেন। করোনাভাইরাস নিয়ে এভাবে মজা করা ঠিক হয়নি। এছাড়া রাখি চীনে যাচ্ছেন কিনা তারও কোনও সত্যতা পাওয়া যায়নি। সূত্র : জিনিউজ।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ বিনোদন,
ট্যাগঃ নাসার মারণাস্ত্র নিয়ে করোনাভাইরাস শেষ করতে চীন যাচ্ছেন রাখি!
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন