প্রকাশঃ Sat, Feb 1, 2020 11:49 AM
আপডেটঃ Sun, Mar 22, 2020 9:41 AM


ঢাকা সিটি নির্বাচন: টঙ্গীতে পুলিশের নিরাপত্তা চৌকি

অনলাইন ডেস্ক

ঢাকা সিটি নির্বাচন: টঙ্গীতে পুলিশের নিরাপত্তা চৌকি

ঢাকা উত্তর সিটি করপোশন নির্বাচনকে কেন্দ্র করে সিটি করপোরেশনের সীমান্তবর্তী এলাকা তুরাগ তীর টঙ্গীর বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে নিরাপত্তা চৌকি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্দ্যোগে নেওয়া হয়েছে এই নিরাপত্তা ব্যবস্থা।

সরেজমিন ঘুরে দেখা যায়, ভোটের দিন শনিবার সকাল থেকে সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকটি স্থানে বসানো হয়েছে নিরাপত্তা চৌকি। এরমধ্যে টঙ্গী ব্রিজ, রেলব্রিজ,টঙ্গী বাজার নৌ-ঘাট, নৌ-বন্দর, টঙ্গী স্টেশনরোড, মিতালীপাম্প ও পশ্চিম থানা এলাকায় মুদাফা, দেওড়াসহ তুরাগনদের উত্তরপ্রান্তে ১১টি স্থানে বহিরাগত সন্ত্রাসী প্রবেশরোধে পুলিশ কাজ করছে।

টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন বলেন, টঙ্গী পূর্ব থানা এলাকায় পাঁচটি ও পশ্চিম থানা এলাকায় ছয়টি নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। যাদের চলাচলে সন্দেহ হয় তাদের পথ রোধ করে তল্লাশি করা হচ্ছে।

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.আনোয়ার হোসেন বলেন, দেশের বিভিন্ন এলাকা থেকে আগত সন্ত্রাসীরা যাতে নির্বাচনী এলাকায় প্রবেশ করতে না পারে এবং ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেই লক্ষ্যে সীমান্তবর্তী এলাকা টঙ্গীর বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে পুলিশের নিরাপত্তা চৌকি। সব ধরনের অপকর্মরোধে পুলিশ তৎপর রয়েছে।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ নগর জীবন,
ট্যাগঃ ঢাকা সিটি নির্বাচন: টঙ্গীতে পুলিশের নিরাপত্তা চৌকি
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন