প্রকাশঃ Thu, Jan 16, 2020 6:28 PM
আপডেটঃ Sat, Mar 21, 2020 7:13 PM


নাটোরে কলেজছাত্রের রগ কেটে দিল বখাটেরা

অনলাইন ডেস্ক

নাটোরে কলেজছাত্রের রগ কেটে দিল বখাটেরা

অনিক কুমার দাস নামে এক কলেজছাত্রের বাম হাতের তিন আঙুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। অনৈতিক কাজের প্রতিবাদ করায় বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

আজ দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয় কলে জানায় চিকিৎসক তৈমুর রহমান। অনিক নাটোর এন এস সরকারী কলেজের ছাত্র।
পুলিশ ও আহতের বড়ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠেরপাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিলো। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। বুধবার বিকেলে মীরপাড়া এলাকার একদল বখাটে অনিককে মারপিট করে। এ সময় বখাটেরা হাসুয়া দিয়ে কুপিয়ে অনিকের বাম হাতে তিনটি আক্সগুলের রগ কেটে দেয়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙুলের রগ বিচ্ছিন্ন হয়েছিলো। অপারেশন করে আঙুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় আহতের ভাই দুই জনের নাম উল্লে­খ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে অনুযায়ী হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

 

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ নাটোরে কলেজছাত্রের রগ কেটে দিল বখাটেরা
বিভাগঃ রাজশাহী
জেলাঃ নাটোর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন