প্রকাশঃ Mon, Jan 6, 2020 6:19 PM
আপডেটঃ Tue, Mar 17, 2020 9:29 PM


'ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় অপরাধী একজনই, ধরার চেষ্টা চলছে'

অনলাইন ডেস্ক

'ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় অপরাধী একজনই, ধরার চেষ্টা চলছে'

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় একজনই জড়িত বলে নিশ্চিত হয়েছে পুলিশ। জায়গাটা নির্জন হওয়ায় এ ঘটনা ঘটাতে সাহস পেয়েছে অপরাধী।

সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ্ত কুমার চক্রবর্তী।

আসামিকে ধরার চেষ্টা চলছে বলে জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘ভিকটিমের সঙ্গে কথা বলে জানা গেছে অভিযুক্ত একজন। আমরা ঘটনাটি নিবিড়ভাবে তদন্তের চেষ্টা করছি। তবে এই ধরনের ঘটনার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। পুলিশের পক্ষ থেকে অপরাধীকে খুঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা চলছে।’

আলামত হিসেবে ভিকটিমের একটি ঘড়ি, দু'টি ইনহেলার, একজোড়া জুতা, বইসহ আরও কিছু জিনিস সিআইডি সংগ্রহ করেছে। তারা পরীক্ষা করার পর বিস্তারিত বলা যাবে। 

পুলিশ তিনি জানান, ভিকটিমের সঙ্গে কথা বলে জানা গেছে অভিযুক্ত একজন।

উপ-কমিশনার জানান, এই এলাকাটি ব্যস্ত এলাকা। এখানে সাধারণত সবাই রানিংয়ে থাকেন। জায়গাটি নির্জন হওয়ায় এ ঘটনা ঘটাতে সাহস পেয়েছে অপরাধী। এ এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন। আইন-শৃঙ্খলা বাহিনী তিন ভাগে অপরাধীকে ধরার চেষ্টা চালাচ্ছে। এজন্য আমরা প্রযুক্তি ও ম্যানুয়ালি কাজ করছি। সিআইডি এখনও আলামত সংগ্রহ করছে।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ ক্যাম্পাস,
ট্যাগঃ 'ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় অপরাধী একজনই
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন