প্রকাশঃ Thu, Jan 2, 2020 6:15 PM
আপডেটঃ Mon, Mar 23, 2020 8:30 AM


শাবির সমাবর্তনে ব্যক্তিগত গাড়ি ও মূল অনুষ্ঠানে মোবাইল-ক্যামেরা নিষিদ্ধ

অনলাইন ডেস্ক

শাবির সমাবর্তনে ব্যক্তিগত গাড়ি ও মূল অনুষ্ঠানে মোবাইল-ক্যামেরা নিষিদ্ধ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তনের দিন (৮ জানুয়ারি) নিরাপত্তার স্বার্থে ক্যাম্পাস প্রাঙ্গনে গ্র্যাজুয়েটদের ব্যক্তিগত গাড়ি আনতে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এছাড়া ওই দিন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া, আইআইসিটি ভবনের ক্যাফেটেরিয়া ও মেডিকেল সেন্টার খোলা থাকবে। 

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ৩য় সমাবর্তনের প্রচার উপ কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. ফয়সল আহম্মদ এসব তথ্য জানান।
 
তিনি বলেন, সমাবর্তনের দিন গ্রাজুয়েটরা তাদের অতিথি নিয়ে আসতে পারবেন। তবে অতিথিদের সমাবর্তনের মূল অনুষ্ঠান চলাকালীন সময়ে (২টা থেকে ৪টা পর্যন্ত ) একাডেমিক ভবন ‘ই’ ও আইআইসিটি ভবনে অবস্থান করতে হবে। এছাড়া গ্রাজুয়েটদের খাবার ও চিকিৎসা সুবিধা নিশ্চিত করতে ক্যাফেটেরিয়া ও মেডিকেল সেন্টার খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

অধ্যাপক ড. ফয়সল আহম্মদ আরো বলেন, সমাবর্তনের মূল অনুষ্ঠানস্থলে মোবাইল ফোন, হাত ব্যাগ, ব্রিফকেস, ক্যামেরা, ছাতা, পানির বোতল ও অন্য কোন ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা যাবে না। 

অন্যদিকে ‘৩য় সমাবর্তন ২০২০’ স্টিকার যুক্ত গাড়িগুলো শুধুমাত্র ক্যাম্পাসে প্রবেশ ও পার্কিং করার সুযোগ পাবে। তবে গ্রাজুয়েট, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ সমাবর্তনের দিন তাদের ব্যক্তিগত গাড়ি ক্যাম্পাসে আনতে পারবেন না। 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ ক্যাম্পাস,
ট্যাগঃ শাবির সমাবর্তনে ব্যক্তিগত গাড়ি ও মূল অনুষ্ঠানে মোবাইল-ক্যামেরা নিষিদ্ধ
বিভাগঃ সিলেট
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন